• রাত ৯:০০ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল

ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারদীবাসীর সেবা করার প্রত্যয়ে ছোট ভাই আমিনুল ভুইয়াকে নৌকার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী করেছিলেন লায়ন বাবুল ভুইয়া। সে  নির্বাচনে ভাইয়ের পরাজয়ের পর এবার নিজেকেই প্রার্থী ঘোষনা করে বারদী ইউনিয়ন পরিষদ চষে বেড়াচ্ছেন ভুঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন বাবুল ভুঁইয়া ওরফে চুম্মা বাবুল। ভুইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান বাবুল লায়ন ভুঁইয়া নামে পরিচিত হলেও তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান ইসলামপুরে সবাই তাকে চুম্মা বাবুল নামেই চেনে। কাপড় ব্যবসায়ীরা জানান, কাপড়ের ব্যবসা করার সুবাদে তিনি কয়েকবার কাপড় ব্যবসায়ী সংগঠনের নির্বাচনে অংশ গ্রহন করেছিলেন সেখানে তিনি নির্বাচনে জয়ী হওয়ার জন্য সবাইকে বুকে টেনে নিয়ে ভোটারদের গালে, কপালে ও হাতে চুমা খেতেন সে জন্য সবাই তাকে ভালবেসে চুম্মা বাবুল নামেই ডাকেন। সেই চুম্মা বাবুল আগামী নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে গণসংযোগ উঠান বৈঠক করছেন।

সুত্র জানান, গত ২০১৫ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে বারদী ইউনিয়ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান নির্বাচন করেন লায়ন বাবুলের ছোট ভাই আমিনুল ইসলাম ভুইয়া। সে নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করেন বর্তমান চেয়ারম্যান জহিরুল হক। এ ছাড়া নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন। সে নির্বাচনে আমিনুল ইসলাম ভুইয়া ৩ হাজার ৯শত ভোট পেয়ে ৩য় স্থানে থাকেন। নির্বাচনের পর আমিনুল ইসলাম কিছুটা কোনঠাসা অবস্থায় পড়ে যান। নির্বাচনের পর কারণে অকারণে ইউপি সদস্য সামুর সাথে দ্ধন্ধে জড়িয়ে পড়েন। এরপর হাবু’র লোকজনের সাথে কয়েক দফা সংঘর্ষ সংগঠিত হয়। সে সংঘর্ষে আমিনুল ইসলামকে কুপিয়ে জখম করেন হাবু’র লোকজন। এদিকে নির্বাচন ঘনিয়ে আসার পর থেকে বারদী ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরিয়ে তার বড় ভাই কাপড় ব্যবসায়ী লায়ন বাবুল নিজেকে প্রার্থী ঘোষনা করে মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি বারদী ইউনিয়নের বিভিন্ন আর্থ সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে রেখেছেন।

বারদী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী লায়ন বাবুল জানান, তার ছোট ভাই আমিনুল ইসলাম এবার নির্বাচন করবেন না বলে ঘোষনা দিয়েছেন সেজন্য তিনি প্রার্থী হয়েছেন। এছাড়া তিনি বলেন, বারদী ইউনিয়নে আমাদের একটা ঐতিহ্য রয়েছে। আমরা বারদী বাসীর সুখে দু:খে পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেই। সেজন্য আমরা ভুইয়া ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন তৈরী করে বারদী বাসীর পাশে থাকার চেষ্টা করছি। আমি নির্বাচিত হলে ভুইয়া ফাউন্ডেশনের পাশাপাশি রাস্তাঘাট, স্কুল-কলেজ, ব্রিজ কালভাট উন্নয়ন আবকাঠামো নির্মাণে মনোনিবেশ করবো। বিশেষ করে অবহেলিত বারদী বাসীর উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution